১০০০০ টাকা দান করার পর ভিক্ষুক নাজিমুদ্দিনের সাথে কি ঘটেছিলো জানলে অবাকই হবেন। Begger Nazimuddin

ভিক্ষুক নাজিমুদ্দিনের সাথে ঘটে যাওয়া এক সত্যি ঘটনা। True Story of Begger Nazimuddin |

দানে কখনও সম্পদ কমে না, এটা তো হাদীসেরই কথা। তার প্রমান হয়ত সব সময় আমাদের চোখে পড়ে না, এইটুকু যা। কিন্তু এবারে যেন প্রমানের চাইতেও বড় কিছু ঘটে গেলো। Begger Nazimuddin Coronavirus Rela Story in Bangla.

Coronavirus storyনাজিমুদ্দিন নামে এক বৃদ্ধ ভিক্ষুক তার সারাজীবনে ভিক্ষা করে করে জমানো মোট ১০ হাজার টাকা করোনা তহবিলে দান করার সোসালে এক সময় ভাইরাল হয়ে যায় এবং প্রশাষনের নজরে পড়ে যান তিনি। বিশেষ করে যমুনা টেলিভিশনের এক সংবাদ প্রচারণার মাধ্যমে প্রধানমন্ত্রীর নজরে পড়ে যান এই মহান ভিক্ষুক এবং এতেই আল্লাহর পক্ষথেকে কপাল খুলে যায় ভিক্ষুক নাজিমুদ্দিনের।

বাংলাদেশ সরকারের পক্ষথেকে সাথে সাথেই তারজন্য বরাদ্দ হয়ে যায় একগুচ্ছ দামী উপহার। যাদের মধ্যে বিশেষভাবে উল্লেখযোগ্য উপহারগুলি হচেছ পাকা বাড়ি সহ এক খন্ড জমি, যতদিন বেচেঁ থঅকবেন ততদিন ফ্রি চিকিৎসা গ্রহনের সুযোগ এবং এরপর থেকে কষ্ট করে যাতে অঅর ভিক্ষা করে না চলতে হয় তারজন্য একটি দোকান ঘর।

Begger Nazimuddin

স্থানীয় প্রশাষন ডিসি অফিস থেকে নাজিমুদ্দিনের হাতে উপহার সংক্রান্ত সকল কাগজ পত্র তাকে বুঝিয়ে দেওয়া হয়। আর আবারো এটাই সত্যি প্রমাণিত হলো যে মানুষের কল্যানে কোন কিছু করলে তার বিনিময়ে আল্লাহ তায়ালা তাকে উত্তম প্রতিদানে পুরস্কৃত করেনই। হয় দুনিয়াতে নয়ত আখিরাতে।

Leave a Reply