যেই মেয়েটির চিকিৎসায় প্লেন পাঠালেন তুর্কি প্রেসিডেন্ট এরদোগান Tuba Returned Home

Tuba Returned Home for Coronavirus Treatment |

তুরস্কের সুন্দরী ও শিক্ষিতা মুসলীম তরুনী তুবা আহসান ভালবেসে বিয়ে করেছিলেন বাংলাদেশের নাগরিককে। সেই সুত্রেই বাংলাদেশেই স্বামী সংসার নিয়ে চলছিলো এই দম্পতীর বসবাস। কিন্ত কিছুদিন আগেই তুবা আহসান এর পরিবারে আঘাত অনুমতী ছাড়াই প্রবেশ করলো করোনা ভাইরাস। ইতিমধ্যেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন পরিবারের কয়েক সদস্য।Tuba Returned Home এবং আক্রান্তের কিছুদিন পরেই মারা যান তুবা আহসানের শ্বশুর। এদিকে বর্তমানে স্বামী ও সন্তানদের জীবনও এক মহা হুমকীর মুখে। কিন্তু করোনা ভাইরাস এর পর্যাপ্ত চিকিৎসা সেবাও গ্রহন করা হয়ে উঠছিলনা তুবা আহসানের।

এক পর্যায়ে ফোনে এসকল বিষয় শেয়ার করেন তুবা আহসান তুর্কিতে থাকা তার বড় বোনের কাছে। বড় বোনটি এক পর্যায়ে তার টুইটারে টুইট করেন যে, “ এখানে (বাংলাদেশে) তার বোনেরা কোন চিকিৎসা পাচ্ছে না, এমনকি তাদের টেস্ট ও করা হচ্ছে না।”

সেই টুইটে নজর পড়লো প্রেসিডেন্ট এরদোগানের, আর যাই কোথায়, টুইটের প্রেক্ষিতেই সরাসরি তুর্কি থেকেিএকটি মেডিকেল টিম সহ এয়ার অ্যাম্বুলেন্স পাঠিয়ে দেন এই মহান শাসক, প্রেসিডেন্ট রিসেপ তাইপে এরদোগান। তুবা ও তিন বছরের দুই যমজ কন্যা এবং স্বামীসহ অবশেষে নিজের দেশের উদ্দেশে ঢাকা ত্যাগ করেন। coronavirus pictures

তথ্যসূত্রঃ তুরস্ক দূতাবাস, ঢাকা।

Related Searches: Tuba Returned Home from Bangladesh for Coronavirus Treament on Turkmenistan. Coronavirus Situation in Bangladesh and Coronavirus news bangladesh. Coronavirus update for bangladeshi. How Bangladeshi people survived in coronavirus (COVID-19).

Leave a Reply